২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

হাফিজুর রহমান পুনরায় জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

আপডেট: মে ৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হাজী হাফিজুর রহমান | ফাইল ছবি

টানা ২য় বারের মতো জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাজী হাফিজুর রহমান হাফিজ। বেসরকারি ফলাফলে কাপপিরিচ প্রতীকে তিনি পেয়েছেন ৩৩ হাজার ৬১ ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী এস.কে লিটন আনারস প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৫৬৪ ভোট। এছাড়া রেনুকা আক্তার রিতা মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকে ৩৬ হাজার ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আয়েশা সুলতানা লাকি কলস প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৫৬৬ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ৬২টি কেন্দ্রের ৪৪২টি কক্ষে বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বড়ধরনের বিশৃঙ্খলা ছাড়ায় শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় জীবননগর উপজেলা পরিষদের এই নির্বাচন। ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলিয়ে জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার এক লক্ষ ৫৫ হাজার ৩৯৬ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৭৮ হাজার ১৬৭ জন এবং মহিলা ভোটার ৭৭ হাজার ২২৯ জন। জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট প্রদানের হার ছিল শতকরা ৩৭ ভাগ।

উল্লেখ্য, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম ঈশা।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network