১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশাল সদরে চেয়ারম্যান মালেক ও বাকেরগঞ্জে রাজীব

আপডেট: মে ৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল প্রতিনিধি:: বরিশালে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে সদরে আব্দুল মালেক ও বাকেরগঞ্জে রাজিব আহম্মদ তালুকদার নির্বাচিত হয়েছেন।বুধবার (৮ মে) রাতে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।বরিশাল জেলার জ্যেষ্ঠ নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট হয়েছে। বরিশাল সদর উপজেলায় শতকরা ৩৬.১০ শতাংশ ভোট পড়েছে। বাকেরগঞ্জ উপজেলায় পড়েছে শতকরা ২৪.৬ শতাংশ। সদর উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন কাপ-পিরিচ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা আব্দুল মালেক। তিনি পেয়েছেন ১৯ হাজার ৮০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী এস এম জাকির হোসেন পেয়েছেন ১৭ হাজার ৪১৪ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তালা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন। তিনি ২৯ হাজার ৯৩৭ ভোট পেয়েছেন।এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হালিমা বেগম হ্যাপি। তিনি পেয়েছেন ৪১ হাজার ৫৩৫ ভোট।

অপরদিকে বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন কাপ-পিরিচ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা রাজিব আহম্মদ তালুকদার। তিনি পেয়েছেন ৩৮ হাজার ৮৬৫ ভোট। রাজীব যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক। তার মা পারভীন তালুকদার আওয়ামী লীগের সংরক্ষিত সংসদ সদস্য ছিলেন। রাজীবের নিকটতম প্রতিদ্বন্দ্বী বিশ্বাস মতিউর রহমান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩৬ হাজার ৩৯৪ ভোট।এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে আবদুস সালাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাহানারা বেগম নির্বাচিত হয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network