২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাকেরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান ও ক্রাইম রিপোর্টার্স সোসাইটি’র জীবাণুনাশক স্প্রে প্রদান

আপডেট: মার্চ ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জিয়াউল হক আকন :
২৮ মার্চ শনিবার সকাল ৯ টায় বাকেরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমানের (মিজান) এর উদ্যোগে ও ব্যবস্থাপনায়, ক্রাইম রিপোর্টার্স সোসাইটি ও উপজেলা ছাত্রলীগের একটি বিশেষ টিম এগিয়ে এসেছেন বিভিন্ন স্থানেই জীবাণুমুক্ত করার জন্য।

প্রথমে বোতরা বাজার থেকে শুরু করে ভরপাশা ইউনিয়নের দাদুরহাট বাজার, দাস পাড়া, লেবুখালী ফেরিঘাট, বটতলা বাজারে জীবানুনাশক স্প্রে প্রদান করেন।
তখন উপস্থিত ছিলেন ভরপাশা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান খান আসাদ,ইউনিয়ন আওয়ামেলীগ এর সাধারন সম্পাদক মোঃলিটন গাজী, যুবলীগ নেতা তুহিন সিকদার।
পরে গারুড়িয়া বাজার, নীলগঞ্জ বাজার, গনি মার্কেট, ডিঙ্গারহাট বাজার,খয়রাবাদ বাজার সহ বিভিন্ন স্থানেই জীবানুনাশক দ্রব্য স্প্রে করেন,
তখন উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের ছাত্রলীগ সহ-সভাপতি আশিক, যুবলীগ নেতা দুলাল ও ইকবাল তালুকদার।
বিকেল পাঁচ টায় পাদ্রীশিবপুর এর বিসমিল্লা বাজার, সন্ধ্যার পরে বাকেরগঞ্জের চৌমাথা, বন্দর থেকে শুরু করে বিভিন্ন জায়গায় গিয়ে জীবানুনাশক দ্রব্য স্প্রে করা হয়।
এসময় সেখানে উপস্থিত থেকে নেতৃত্ব দেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মোখলেসুর রহমান বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল হোসেন ডাকুয়া সহ-সভাপতি মোহাম্মদ সোহেল রানা ও উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ রিয়াজুর ইসলাম রিজু, পৌর যুবলীগের ক্রিয়া সম্পাদক বিক্রম চন্দ্র দাস।

অারো উপস্থিত ছিলেন ক্রাইম রিপোর্টার্স সোসাইটির সাধারণ সম্পাদক মোঃজিয়াউল হক আকন, সাংগঠনিক সম্পাদক মুহা -শফিক খান বাবু, কবি ও সাংবাদিক এস এম পলাশ।

প্রচন্ড রোদের মাঝে এই মহতী কাজে উপস্তিত থেকে নেতৃত্ব ও জীবানুনাশক দ্রব্য মিশ্রিত পানি স্প্রে দিয়ে থাকেন ক্রাইম রিপোর্টার্স সোসাইটির একটি বিশেষ টিম।
এই রকম মহতী জনসেবা মূলোক উদ্যোগের জন্য বাকেরগঞ্জ বাসি আলহাজ্ব মিজানুর রহমান (মিজান) এর প্রতি কৃতগ্যতা জ্ঞাপন করেন।
ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান দেশ বাসির উদ্দেশ্যে বলেন, আসুন আমরা নিজ নিজ অবস্থান থেকে সব এলাকাকে জীবাণুমুক্ত রাখার চেষ্টা করি।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network