১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির গাবখান ব্রিজের টোল প্লাজায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে পাঁচ লাখ টাকা করে, পঙ্গুত্ববরণ করলে প্রত্যেককে তিন লাখ টাকা এবং আহতদের এক লাখ টাকা করে সরকারের পক্ষ থেকে দেওয়ার ঘোষনা দিয়েছেন জেলা প্রশাসক ফারুহ গুল নিঝুম।

বুধবার বিকালে সরকারের পক্ষে জেলা প্রশাসক এ তথ্য নিশ্চত করেন। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

আহতরা জানান, বুধবার দুপুর দেড়টার দিকে গাবখান ব্রিজের টোল প্লাজার কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা বেশ কয়েকটি অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই আটজন নিহত হন। আহতদের বরিশাল ও ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে ঝালকাঠি সদর হাসপাতালে চারজন এবং বরিশাল শের-ই-বাংলা মেডিকলে কলেজ হাসপাতালে দুইজন মারা যান।

ঝালকাঠি সিভিল সার্জন ডা. এএইচএম জহিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলেই আটজনকে নিহত পাওয়া যায় এবং ঝালকাঠি সদর হাসপাতালে আনার পরে চার জন মারা যায়। চারজন  ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।এদিকে, ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network