২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শাজাহানপুরে কয়েলের আগুনে পুড়ে ‘কয়লা’ হলো খামারির ৫ গরু!

আপডেট: নভেম্বর ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: বগুড়ার শাজাহানপুরে মশার কয়েল থেকে সৃষ্ট আগুনে পুড়ে মোহসিন আলী নামের এক খামারির ৫টি গরু মারা গেছে। অপর একটি গরু মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে উপজেলার মাদলা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মোহসিন আলী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত মন্তেজার রহমানের ছেলে। খবর পেয়ে থানা পুলিশ ও উপজেলার পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্ত খামারি মোহসিন আলী জানান, তিনি নিজ বাড়িতে ৫টি বিদেশী জাতের গাভী ও একটি বাছুর পালন করছেন। গাভীর দুধ বিক্রি করে তার সংসার চলে। প্রতিদিনের মতো সন্ধার দিকে তিনি গোয়ালে মশার কয়েল জ্বালিয়ে দেন। গোয়াল ঘরে পাটখড়ি ছিল। রাতে ৮টার দিকে হঠাৎ করে গোয়াল ঘরে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। কিছু বুঝে উঠার আগেই গোয়ালে থাকা ৬টি গরু আগুনে পুড়ে যায়। ঘটনাস্থলেই ৫টি গরু পুড়ে মারা যায়। অপর একটি গরু এখনো বেঁচে আছে। তবে বাঁচার সম্ভাবনা কম। এতে করে তার ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত খামারির খোঁজ-খবর নেয়ার পাশাপাশি তাকে আর্থিক সহায়তার আশ্বাস দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network