৪ঠা আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

শিরোনাম
মুলাদীতে পেয়ারা ব্যবসায়ী বজ্রপাতে নিহত রূপসা উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ফলজ বৃক্ষ রোপন সরকারী মুলাদী কলেজে বৃক্ষরোপন করেন ঢাকাস্থ মুলাদী সমিতি উজিরপুরে ফুটবল খেলায় দন্দের জের ধরে কিশোর গ্যাং এর হামলা, ব্যাবসায়ী আহত মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে জীবনের ঝুকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তারগন উজিরপুর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে কবির হোসেন কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে মুলাদী উপজেলা চেয়ারম্যানের মায়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত কুড়িগ্রাম জেলা যুবদলের কমটি নিয়ে বাণিজ্যের অভিযোগ ব্যাপক তোলপাড়ের সৃষ্টি মুলাদীতে দুই মাসের মধ্যে বয়াতী বাড়ীর রাস্তার ব্রীজের এপ্রোজ কালর্ভাট বিলিন

কুরিয়ার সার্ভিসের গাড়িতে মানুষ পরিবহন, লাখ টাকা জরিমানা

আপডেট: মার্চ ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে সরকার বিমান, ট্রেন ও নৌযান চলাচল বন্ধ করেছে। বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে গণপরিবহনও। যাতায়াত না করে মানুষকে ঘরে থাকারই নির্দেশনা দেয়া হচ্ছে।

এমন সতর্কতার মাঝেও একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানে ঢুকেছিলেন অন্তত ৩৫ জন। ঢাকা থেকে বুধবার বিকালে তারা রাজশাহী এসেছেন।

ঝুঁকি থাকা সত্ত্বেও আহমেদ পার্সেল সার্ভিস নামের একটি কুরিয়ার প্রতিষ্ঠানের কাভার্ডভ্যান এদের নিয়ে আসে। বিকালে রাজশাহী মহানগরীর কুমারপাড়া মোড়ে যখন যাত্রীরা কাভার্ডভ্যানের ভেতর থেকে বের হচ্ছিলেন তখন কেউ তাদের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন।

বিষয়টি নজরে এলে সন্ধ্যায় অভিযানে যায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় আহমেদ পার্সেলের রাজশাহী শাখার কর্মীরাও গাড়িতে মানুষ আনার কথা স্বীকার করেন।

তখন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাসমী চাকমা আহমেদ পার্সেলের রাজশাহী শাখার কর্মকর্তা নবুয়ত আলীকে এক লাখ টাকা জরিমানা করেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলামও উপস্থিত ছিলেন।

তিনি জানান, এক স্থান থেকে অন্য স্থানে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। গণপরিবহনও বন্ধ করে দেয়া হচ্ছে। তারপরও অতিরিক্ত টাকা নিয়ে ঝুঁকিপূর্ণভাবে আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানে ঢাকা থেকে অন্তত ৩৫ জনকে রাজশাহী আনা হয়েছে। সে জন্য প্রতিষ্ঠানটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া প্রতিষ্ঠানটির সমস্ত কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network