২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শৈলী ফাউন্ডেশন এর মানবিক সহায়তা প্রদান

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে কুড়িগ্রাম, ঢাকা, সিলেট, দিনাজপুর, লালমনিরহাট, সাভার সহ দেশের অনেক শহরে ক্ষতিগ্রস্ত কয়েক শতপরিবারের মধ্যে মানবিক সহায়তা বিতরণ করেছে বেসরকারি কানাডা ভিত্তিক অলাভজনক প্রতিষ্ঠান শৈলী ফাউন্ডেশন, হয়ত বা বিকাশ এর মাধ্যমে, হয়তো বা ব্যাগ ভর্তি খাবার এর মাধ্যমে।দারিদ্র্যের যন্ত্রণা কি যারা ভুক্তভুগি তারা জানে, ক্ষুধার কষ্ট যারা পেয়েছে, তারাই অনুভব করতে পারে। তাই করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া এই মানুষগুলোর প্রতি সম্মান এবং ভালোবাসা সহ ঈদ উপহার পৌঁছে দিচ্ছে শৈলী ফাউন্ডেশন।
বাংলাদেশ-এ প্রোজেক্ট টি লিড করেন মোহাম্মাদ ফারুক হুসাইন। এছাড়াও বাংলাদেশের কয়েকটি সেচ্ছাসেবী সংগঠন এই কার্যক্রমে সহয়তা প্রদান করে।করোনা (কোভিড-১৯) পরিস্থিতি মোকাবেলায় এর আগে হটলাইন চালু করেছিল শৈলী ফাউন্ডেশন। করোনাভাইরাসের কারণে যে সকল কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য বা অন্যান্য মানবিক সমস্যায় আছেন, যারা লজ্জায় সরাসরি সহায়তা নিতে চান না তাদের কথা ভেবে হটলাইন চালু করেছিল শৈলী ফাউন্ডেশন। এতে বিপুল সাড়া পরেছিল।
 
যদি কেউ সরকারি সহায়তা থেকে বাদ পড়ে বা কেউ তালিকায় নাম লেখায়নি লোকলজ্জার ভয়ে কিংবা কোনো না কোনোভাবে তালিকায় নাম আসেনি, কিন্তু তার সহায়তা প্রয়োজন এমন ব্যক্তিদের কথা ভেবেই এ উদ্যোগ নেওয়া হয়েছিল।
করোনা দূর্যোগে শৈলী ফাউন্ডেশনের ক্ষুদ্র প্রয়াসে সকলকে অংশগ্রহন করার জন্য সবিনয়ে ধন্যবাদ জানাচ্ছে ফাউন্ডেশনটি।
  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network