১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাকেরগঞ্জে গ্রামীন ব্যাংকের কিস্তির টাকা দিতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে শেফালী বেগম (৬০) নামের এক বৃদ্ধা গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সকালে নিজ ঘর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।শেফালী বেগম উপজেলার গারুড়িয়া ইউনিয়নের হিরাধর গ্রামের মো. করম আলী সিকদারের স্ত্রী।

জানা গেছে, সোমবার সকালে করম আলী সিকদার কাজে গেলে সকাল ১০টার দিকে একটি এনজিওর কর্মীরা কিস্তির টাকার জন্য তার বাড়ি যান। শেফালী বেগম কিস্তির টাকা দিতে না পারায় তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পর ঘরের ভিতরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন শেফালী বেগম।ঘটনার পর স্থানীয়রা বাকেরগঞ্জ থানায় সংবাদ দিলে পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন ও এসআই জহিরুল ইসলামসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ইউপি সদস্য ফখর উদ্দিন জানান,  কিস্তি দিতে না পারায় শেফালী বেগম এ ধরনের ঘটনা ঘটিয়েছেন।স্থানীয়রা বলছেন, করম আলী সিকদার বিভিন্ন সংস্থা থেকে টাকা উত্তোলন করে টাকা পরিশোধ করতে না পারায় সেই ক্ষোভে মনের কষ্টে অভিমান করে হয়তো শেফালী বেগম আত্মহত্যার পথ বেঁচে নিয়েছেন।

এ বিষয়ে ওই এনজিওর বাকেরগঞ্জ শাখার কর্মকর্তা জানান, শেফালী বেগমের সঙ্গে তাদের লোকের সাক্ষাৎ হয়নি বা তার কোনো কিস্তি বকেয়া পড়েনি। তার আত্মহত্যার সঙ্গে কিস্তির কোনো সম্পর্ক নেই।বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানিয়েছেন, ঘটনার পর লাশ উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আত্মহত্যার সঙ্গে কিস্তির কোনো সম্পর্ক আছে কিনা জানা নেই। তবে পরিবারটি নিতান্তই গরিব।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network