১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদাবাজিও করিনি, মানুষের ক্ষতিও করিনি : আইভী

আপডেট: ডিসেম্বর ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক::  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এ এলাকায় মাঠ নেই স্কুলও নেই। এখানে মাঠের জায়গাও নেই। তারপরেও আমি জায়গা একোয়ার করে মাঠ করে দেব। মানসম্মত ভালো একটি স্কুলও করে দেব।

আজ বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

এ সময় তিনি আরো বলেন, আমার সাথে জনগণের সম্পর্ক পুরানো। আমি সিটি করপোরেশনে দীর্ঘ দশ বছর যাবৎ কাজ করছি। আপনারা নিজেরাও দেখেছেন। আমি নগরবাসীর কাছে আহ্বান জানাবো আমি কোনোদিনও শহরে সন্ত্রাসী করিনি, আমি চাঁদাবাজি করিনি, মানুষের ক্ষতি করিনি। আমি যা-কিছু করেছি মানুষের কল্যাণে করেছি, নগরবাসীর কল্যাণে করেছি। আমার আহ্বান থাকবে আমি ইমানের সাথে সিটি করপোরেশন চালানোর চেষ্টা করেছি, মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করেছি। আমি চাই মানুষ আমাকে আগামী পাঁচ বছর সেবা দেওয়ার সুযোগ দিক। আমি যেন তাদের খেদমত করতে পারি।

তিনি বলেন, আমার সকল পরিকল্পনা চলমান আছে। মানুষের যা যা চাহিদা আমার সাধ্যে অর্থাৎ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাধ্যের মধ্যে রেখে সে কাজগুলো করার চেষ্টা করেছি। আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনেক টাকা দিয়েছেন বিভিন্ন দাতা সংস্থাও আমাকে টাকা দিয়েছে। সে টাকা দিয়ে আমরা প্রচুর কাজ করেছি। আমি চাই এটা অব্যাহত থাকুক। মাননীয় প্রধানমন্ত্রী কদমরসুল ব্রিজের যে টেন্ডার দিয়েছিলেন সেটা প্রায় সম্পন্ন হয়ে গেছে। মানুষের চাহিদা মতো কাজ করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network