২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আব্দুল হান্নান উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

আপডেট: মার্চ ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হান্নান

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল হান্নান। তিনি নৌকা মার্কার প্রার্থী ছিলেন। বেসরকারি ফলাফলে তিনি মোট ৫ হাজার ৩৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারাস মার্কার প্রার্থী আবজালুর রহমান ধীরু পেয়েছেন ৩ হাজার ৪০৫ ভোট। এছাড়া মোটরসাইকেল মার্কার প্রার্থী আবুল কালাম আজাদ ২ হাজার ৫৫ ভোট, চশমা মার্কার প্রার্থী আব্বাস উদ্দীন জোয়ার্দ্দার ১২২ ভোট এবং ঘোড়া মার্কার প্রার্থী শাখাওয়াত হোসেন পেয়েছেন ১৭০ ভোট।

১নং ওয়ার্ড জহুরুল হক ঝন্টু, ২নং ওয়ার্ডে মঈনুল হাসান, ৩নং ওয়ার্ডে আবু সায়েম বিশ্বাস, ৪নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম, ৫নং ওয়ার্ডে আরমান আলী, ৬নং ওয়ার্ডে আশরাফুল ইসলাম রতন, ৭নং ওয়ার্ডে ফরহাদ হোসেন, ৮নং ওয়ার্ডে সাত্তার আলী এবং ৯নং ওয়ার্ডে আহাদ আলী সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়া ফেরদৌসী আক্তার বেগম, সাহেরা বেগম এবং ফারজানা আক্তার বৃষ্টি সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত উৎসবমুখর পরিবেশে সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রতিটি কেন্দ্রে দিনভর ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে ভোট প্রদান করে অনেকেই আনন্দ প্রকাশ করেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কঠোর ভূমিকা পালন করেন। উথলী ইউনিয়নে ১৫ হাজার ১৫৩ জন ভোটারের মধ্যে ১১ হাজার ১৩৯ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। বাতিল হয় ১৯ ভোট। ৯ কেন্দ্র মিলে ভোট প্রদানের হার ছিল শতকরা ৭৪ ভাগ।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network