২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

আপডেট: মার্চ ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জে প্রতিনিধি:: বরিশালের বাকেরগঞ্জে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাসেল হাওলাদার নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বাকেরগঞ্জ পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।মৃত রাসেল বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা।বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে গাছ ব্যবসায়ী সহিদের সঙ্গে গাছ কাটতে যান শ্রমিক রাসেল। গাছের ডাল কাটার সময় একটি মিটারের সংযোগ লাইন বিচ্ছিন্ন করতে বৈদ্যুতিক খুঁটির ওপরে ওঠেন রাসেল। এ সময় বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটির সঙ্গে ঝুলতে থাকেন তিনি। পরে বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাসেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রাসেলের চাচা তাজেম হাওলাদার বলেন, রাসেলকে বৈদ্যুতিক খুঁটিতে না উঠালে সে মারা যেত না। আমরা এই বিষয়ে আইনি ব্যবস্থা নেবো।ওসি আফজাল হোসেন জানিয়েছেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাননি তিনি।

এদিকে এ বিষয়ে বরিশাল পল্লি বিদ্যুৎ-১ বাকেরগঞ্জের জোনাল ম্যানেজার (ডি জি এম) গোবিন্দ চন্দ্র দাস জানান, গাছ কাটার বিষয়টি আমাদের অফিসকে অবহিত করা হয়নি, জরুরি সেবা নাম্বারে বিদ্যুৎস্পৃষ্টের খবর পেয়ে আমরা অফিস থেকে সংযোগ বিচ্ছিন্ন করি। তবে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আমাদের লোক গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে ফায়ার সার্ভিসের সাথে আমাদের লোকরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network