৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার

গৌরনদীতে ভাতিজার হামলায় চাচা আহত

আপডেট: মার্চ ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক।। গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ভবনের সামনে রোববার দুপুরে ভাতিজা ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা হামলায় চালিয়ে চাচা মোঃ ইদ্রিস তালুকদারকে (৫৫) গুরুতরভাবে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত চাচা ইদ্রিস তালুকদারকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের জয়শীরকাঠী গ্রামের আহত মোঃ ইদ্রিস তালুকদার অভিযোগ করে বলেন, তার ভাতিজা ও মাহিলাড়া বাজারের ব্যবসায়ী মহিউদ্দিন তালুকদারের (৪২) সঙ্গে তার সৎ মা আমেনা বেগমের দীর্ঘ দিন যাবত জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি মহিউদ্দিন তালুকদার তার সৎ মা আমেনার বিরুদ্ধে মাহিলাড়া ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ রোববার দুপুরে উভয় পক্ষকে গ্রাম আদালতে হাজির হওয়ার জন্য নোটিশ দেন । নোটিশ পেয়ে দুপুর ১২টার দিকে আমেনা বেগম ও তার স্বাক্ষী হিসেবে আমি গ্রাম আদালতে হাজির হই । এ সময় মহিউদ্দিন তার সৎ মায়ের সঙ্গে আমাকে দেখে ক্ষিপ্ত হন এবং ইউনিয়ন পরিষদের বারন্দায় পৌছার সঙ্গে সঙ্গে ভাতিজা মহিউদ্দিন তালুকদার ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা আমার ওপর হামলা চালিয়ে আমাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। পকেটে থাকা নগদ ২৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় । স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মহিউদ্দিন তালুকদার হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, হামলা জখমের অভিযোগ সঠিক নয়, ঝগড়াঝাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাহাবুবুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network