২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তন্বীর প্রেমের টানে নারায়ণগঞ্জের সুবর্ণা মোংলায়

আপডেট: এপ্রিল ১৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: প্রথমে বান্ধবীর সম্পর্ক গড়ে ওঠে টিকটকে। পরে সোশ্যাল মিডিয়া ফেসবুক থেকে রূপ নেয় ভালোবাসায়। এভাবে চলতে থাকে ২-৩ মাস। এই ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার আগ্রহ দিনদিন বাড়তে থাকে তন্বী ও সুবর্ণার। শেষমেশ এ আকাঙ্ক্ষা রূপ নেয় বাস্তবে।

শুক্রবার (১২ এপ্রিল) নারায়ণগঞ্জ থেকে প্রেমের টানে মোংলার রহমান শেখের মেয়ে তন্বীর কাছে ছুটে আসে সুবর্ণা। একটি রাতও কাটে একসঙ্গে তাদের। সুবর্ণা গোপালগঞ্জের রবি শেখের মেয়ে।শনিবার সুবর্ণার সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘আমাদের টিকটকের মাধ্যমে সম্পর্ক হয়। আমরা বিয়ে করেছি। আমি এখন আমার বউকে নিয়ে যেতে এসেছি। আমি ওকে ছাড়া বাচঁবো না।’

তন্বীর সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘টিকটক থেকে পরিচয় হওয়ার পরে সোশ্যাল মিডিয়া ফেসবুকে তার সঙ্গে অ্যাড হই। পরে সে (সুবর্ণা) একটা গ্রুপে আমাকে অ্যাড করে। আমাকে মজা করে সুবর্ণা বউ বলে ডাকতো। পরে সে আমাকে বিয়ে করে। আজকে আমাকে নিতে আসছে।সুবর্ণার মা পারভিন বেগম বলেন, ‘আমাদের চেয়ারম্যানের সঙ্গে কথা বলে আমার মেয়েকে নিয়ে আসবো। আমাদের একটু সময় দেন।’এ বিষয়ে মোংলা থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, এটা বিয়ের কোনো বিষয় না। তারা দুজনেই টিকটক করে। তারা দুজনই বান্ধবী। সুবর্ণা এখন পুলিশ হেফাজতে আছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network