২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

হাফ পাসের দাবিতে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল

আপডেট: নভেম্বর ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য হাফ পাসের দাবিতে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে কবি নজরুল সরকারি কলেজ ও সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের শিক্ষার্থীরা।

শনিবার বেলা ১১টার দিকে পুরান ঢাকার লক্ষীবাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু করে শাঁখারিবাজার মোড় হয়ে রায়সাহেব বাজার মোড়ে গিয়ে অবস্থান নেয় শিক্ষার্থীরা।

এ সময় ২০ মিনিটের মতো রায়সাহেব বাজার মোড় বন্ধ করে হাফ ভাড়ার দাবিতে স্লোগান দেয় শিক্ষার্থীরা। এতে রায়সাহেব বাজার ও আশপাশের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এ সময় শিক্ষার্থীরা পুলিশের গাড়ি ও বিভিন্ন পরিবহনের লাইসেন্স চেক করে।

শিক্ষার্থীরা বলেন, সরকারের কাছে আমাদের দাবি, আমাদের জন্য হাফ পাস নিশ্চিত করতে হবে। আমাদের শিক্ষার্থীদের সাথে খারাপ ব্যবহার, মেয়ে শিক্ষার্থীদের লাঞ্চিত করা, আমাদের দেখলে বাসের দরজা বন্ধ করে দেয়া- এসব বন্ধ করতে হবে। শুধু বিআরটিসি বাসে হাফ দেয়া হয়েছে, এতে আমাদের কোনো লাভ হয়নি। কারণ সদরঘাটে বিআরটিসি’র কোনো বাস চলাচল করে না।এছাড়া শিক্ষার্থীরা নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও নটর ডেম কলেজের ছাত্র নাইমসহ এর আগে সড়কে শিক্ষার্থী মৃত্যুর দ্রুত বিচারের দাবি জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network