১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জামিন পেলেন সিলেটের সেই ‘লেডি বাইকার’

আপডেট: ডিসেম্বর ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ‘লেডি বাইকার’ খ্যাত সিলেটের রিয়া রায়কে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে তার পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী।

এর আগে গত মঙ্গলবার মাদক মামলায় বাইকার রিয়া রায় আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। সিলেটের বিভিন্ন পাহাড়ি এলাকায় মোটরসাইকেল চালানোর ভিডিও প্রকাশ করে আলোচনা-সমালোচনার জন্ম দেন রিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ‘লেডি বাইকার’ বলে পরিচিতিও পান। তবে প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের এক ঘটনায় রিয়া বিরুদ্ধে গত ৮ নভেম্বর সিলেটের বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পুলিশ। সেই মামলায় আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন রিয়া।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৮ নভেম্বর সিলেট বিমানবন্দর এলাকা থেকে মাদকসহ রিয়ার প্রেমিক আরমান সামিকে গ্রেফতার করা হয়েছে। এই সময় রিয়া সুকৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যান। গ্রেফতার আরমান সামি নগরীর মিরাপাড়ার বাসিন্দা। রিয়া রায় নগরীর কুমারপাড়ার বাসিন্দা।

পুলিশ জানায়, বিলাসী জীবনযাপনের পাশাপাশি সামি ও রিয়া মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মূলত বাইকিংয়ের আড়ালে মাদকের নেটওয়ার্ক গড়ে তুলেছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তারা মাদক বিক্রি করতেন। রিয়া ও তার প্রেমিক সামির বিরুদ্ধে সিলেট বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network