২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তৃতীয় দিনের খেলা শেষে ৩০ রানের লিড পেল বাংলাদেশ

আপডেট: ডিসেম্বর ৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

খেলাধুলা:: বৃষ্টির কারণে দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ায়নি। তৃতীয় দিনের খেলা বেলা ১২টায় গড়ালেও দুপুর আড়াইটার দিকে আলোক স্বল্পতায় তা বন্ধ করতে বাধ্য হয়েছিলেন আম্পায়াররা। এরপর প্রায় দেড় ঘণ্টা অপেক্ষা করেছেন। তবে খেলা চালিয়ে যাওয়ার মতো যথেষ্ট আলো না থাকায় বিকাল ৪টা ১৫ মিনিটে দিনের খেলা এখানেই শেষ করেন আম্পায়াররা। দিন শেষে ৩০ রানের লিড পেল বাংলাদেশ।

এর আগে ৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বিপদে পড়েছে স্বাগতিক বাংলাদেশ। ৩৮ রান তুলতেই তারা হারিয়ে ফেলেছে ২ উইকেট। ওপেনার মাহমুদুল হাসান জয় ২ রান ও অধিনায়ক শান্ত ফিরেন ১৫ রানে। এরপরই আলোকস্বল্পতার কারণে বন্ধ হয়ে যায় মিরপুর টেস্ট। বাংলাদেশ লিড নিয়েছে ৩০ রানে।

উইকেটে রয়েছেন দুই অপরাজিত ব্যাটার জাকির হাসান ১৬ রানে ও মুমিনুল হক ০ রানে। নিউজিল্যান্ডের হয়ে এজাজ প্যাটেল ও টিম সাউদি একটি করে উইকেট তুলে নিয়েছে।
এর আগে মিরপুর টেস্টের প্রথম দিনের খেলা ঠিকঠাক মতো হলেও বৃষ্টির কারণে দ্বিতীয় দিনে একটি বলও মাঠে গড়ায়নি। আর তৃতীয় দিনের খেলা শুরু হয় দুপুর ১২টায়। বৃষ্টির পর খেলতে নেমে ৮ রানের লিড নিয়েই অলআউট হয় নিউজিল্যান্ড। প্রথম ইনিংসে বাংলাদেশ করে ১৭২ রান। কিউইদের ইনিংস থামে ১৮০ রানে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network