১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

অধ্যক্ষ নুরুল আমিনকে সদস্য করায় এমপি জ্যাকবকে আলেম সমাজের অভিনন্দন

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নুরুল্লাহ ভূইয়া,চরফ্যাসন (ভোলা) প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরফ্যাসন কারামাতিয়া কামিল (এম এ) মাদ্রাসার অধ্যক্ষ, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা নুরুল আমিনকে ইসলামী ফাউন্ডেশন, চরফ্যাসন এর নিয়োগ বোর্ডের সদস্য করায় আধুনিক চরফ্যাসন ও মনপুরা গড়ার কারিগর, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক উপমন্ত্রী,ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়েছেন চরফ্যাসনের আলেম সমাজ।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) আলেম সমাজ জানান, আমরা দেখছি বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় ইসলামের জন্য কাজ করে, এর বড় প্রমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের খেদমতের লক্ষ্য নিয়ে ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন এবং তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে প্রায় ৬ শত আধুনিক মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করেছেন। আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় অধ্যক্ষ মাওলানা নুরুল আমিনকে ইসলামী ফাউন্ডেশন, চরফ্যাসন এর নিয়োগ বোর্ডের সদস্য মনোনয়ন দিয়ে চরফ্যাসনের আলেম সমাজকে সম্মানিত করেছেন। এর আগেও তিনি অসংখ্যবার বহু আলেমকে সম্মানিত করেছেন। চরফ্যাসন- মনপুরার আলেম সমাজ এ জন্য এমপি জ্যাকবের প্রতি কৃতজ্ঞ।
অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন এ প্রসঙ্গে বলেন, চরফ্যাসনের আলেম সমাজকে বিভিন্ন সময় অনেক দায়িত্ব দেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় । এর ধারাবাহিকতায় ইসলামী ফাউন্ডেশনের নিয়োগ বোর্ডের সদস্য মনোনয়ন দিয়ে এমপি জ্যাকব মহোদয় আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সাথে পালনে সচেষ্ট থাকবো ইনশাল্লাহ।
উল্লেখ্য, অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন চরফ্যাসন উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের সদস্য এবং চরফ্যাসনের হাজারীগঞ্জ হামিদিয়া ফাযিল মাদ্রাসা ও কুচিয়ামোড়া ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network