১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

আপডেট: মার্চ ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুরের শ্রীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৬ মার্চ) ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন শেষে শহীদ স্মৃতিস্তম্ভ, গণকবর, বধ্যভূমি ও স্মৃতি সৌধ ৭১-এ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, শ্রীপুর পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল, শ্রীপুর প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ, মোনাজাত ও গণকবর জিয়ারত করা হয়।

পরে শ্রীপুর উপজেলা পরিষদ মাঠে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন কবির ও ইকবাল নিশাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. সামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা পরিষদের বাইশ চেয়ারম্যান মো. মাহাতাব উদ্দিন, সাধারণ সম্পাদক এড. হারুন আর রশিদ ফরিদ, বীর মুক্তিযোদ্ধ মো. সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ ফকির, বীর মুক্তিযোদ্ধা মো. মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা আ হ ম এনামুল হক, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরে আলম মোল্লা প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network