১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

কুয়াকাটায় পিকআপভ্যানসহ সেতু ভেঙে পড়লো খালে

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি:: পটুয়াখালীর কুয়াকাটায় পারাপারের সময় পিকআপভ্যানসহ সেতু ভেঙে খালে পড়ে গেছে। এ সময় আচমকা শব্দে স্থানীয়সহ দর্শনার্থীরা চমকে ওঠেন।

রোববার দুপুর ১২ টার দিকে উপজেলার লতাচাপলী ইউপির বড়হরপাড়া খালের ওপর নির্মিত সাধুর ব্রিজ নামের এই সেতুটি ভেঙে পড়ে। তবে এ ঘটনায় কোনো হতাহত হয়নি।স্থানীয়রা জানান, স্থানীয় প্রকৌশল অধিদফতর কর্তৃক নির্মিত সেতুটি দীর্ঘদিন যাবৎ ঝুঁকিপূর্ণ ছিল। তবে পথচারী পারাপারে কাঠ দিয়ে মেরামত করে ওই সেতু দিয়েই সাধারণের যাতায়াত ছিল। কিন্তু আজ সেতুটি পিকআপসহ খালে ভেঙে পড়েছে। ফলে কয়েক গ্রামের মানুষসহ পর্যটক পারাপারে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে।

স্থানীয় বাসীন্দা আলমগীর জানান, এখন কুয়াকাটা মহাসড়ক থেকে বঙ্গবন্ধু স্কুল সড়ক হয়ে আজিমপুর দিয়ে প্রবেশ, অথবা আলীপুর বাজার দিয়ে লক্ষী হয়ে মিশ্রিপাড়া বৈদ্য মন্দির পরিদর্শনে যেতে হবে পর্যটকদের। তবে এতোদিন বিকল্প সড়ক হিসেবে খুব সহজেই এই সেতু পাড় হয়ে মম্বিপাড়া ও পৌরঘোজা এলাকার সড়ক দিয়ে মন্দিরে পৌঁছাতে পারতো পর্যটকরা।কলাপাড়া স্থানীয় প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. সাদিকুর রহমান বলেন, বিষয়টি আমাদের কেউ অবহিত করেনি। তবে আমরা খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network